Eye Tech 24 https://www.eyetech24.com/2021/01/opera-browser-is-now-offering-free.html

অপেরা ব্রাউজার এখন সেবা দিচ্ছে ফ্রি আনলিমিটেড ভিপিএন । Opera Browser is now offering Free Unlimited VPN



ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য সুখবর । এমন অনেকে আছেন যারা ভিপিএন টাকা দিয়ে কিনে ব্যাবহার করেন । যার জন্য এ সর্ম্পকিত আরও আলোচনা জানতে নিচের সর্ম্পূনো পোস্টটি পড়ুন :


অপেরা ব্রাউজার নির্মাতা প্রতিষ্ঠান ঘোষণা দিয়েছে ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক বা  আনলিমিটেড ভিপিএন সেবা এখন সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে  ।বর্তমানে  মোবাইলের অপেরা ব্রাউজারে  ইন্টারনেট ডেটা সাশ্রয়ী  বলে এই নামটি সকল ইন্টারনেট ব্যবহারকারীর কাছে  একটি পরিচিত নাম । অন্যদিকে বিভিন্ন সময়  বিভিন্ন কারনে অনেক দেশে বিশেষ কিছু সাইট ব্লক করে দেয় বলে ভিপিএন শব্দটি এখন মোটামুটি সকল ইন্টারনেট ব্যবহারকারী  শুনেছে । বর্তমানে অনেকে অপেরা ব্রাউজার ব্যবহার করেছে বা করছেন ।



এই ভিপিএনের সাহায্যে আপনার  ইন্টারনেট আইপি এড্রেস লুকায়িত অবস্থায় রেখে অন্য আইপি থেকে বিভিন্ন  ধরনের রেস্ট্রিক্টেড সাইট ভ্রমন করা যায়  । যেমন মনে করেন , আপনি ভিপিএনের মাধ্যমে বাংলাদেশ থেকে নিউজিল্যান্ড আইপি এড্রেস ব্যবহার করে বিভিন্ন সাইট ভিজিট করতে চান ।

কিন্তু আপনি  স্বাভাবিক গতির নিরাপদ ভিপিএন সেবা পেতে হলে  আপনাকে টাকা খরচ করতে হবে । যেটা অনেকেই চাই না ।এমন ভিপিএনও আছে যেটা পুরো এক মাসের জন্য চালু করতে চাইলে আপনাকে প্রায়  ১০ -১৫ ডলার (৮০০-১২০০ টাকার মত)করতে খরচ হয় । কেউই টাকা খরচ করে ভিপিএন ব্যবহার করতে  চায়  না , যার জন্য সমাধান নিয়ে আসছে অপেরা ব্রাউজার ।



 অপেরা ব্রাউজারের ডেস্কটপ ভার্সনে ফ্রি ভিপিএন সেবা সংযুক্ত করার ঘোষণা ইতি মধ্যে দিয়েছে নরওয়ের ঔই কোম্পানিটি । যা প্রতিষ্ঠানটি বলেছে, আপনি শুধু অপেরা ব্রাউজারে মাএ একটি বাটন ক্লিক করে ভিপিএন চালু করতে পারবেন । যার জন্য কোনো জায়গাতেই একাউন্ট খোলার প্রয়োজন হবেনা , ও কোনো পেমন্ট  দিয়ে সাবস্ক্রিপশন কেনার দরকার  হবেনা এবং তথ্যের নিরাপত্তাও পেয়ে থাকবেন  ।

অপেরা ব্রাউজার ভিপিএন সহ ডাউনলোড করার জন্য এই পেইজে ক্লিক করুন :

https://www.opera.com/computer



আশা করি পোস্টি পড়ে আপনার ভিপিন ব্যাবহার আরও সহজলভ্য হবে । এবং এরকম প্রয়োজনীয় পোস্ট পড়তে ভিজিট করুন :  পোস্ট লিংক


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া