Eye Tech 24 https://www.eyetech24.com/2021/02/best-gaming-phone-2021.html

বাজেট গেমিং ফোন ২০২১


বর্তমান সময়ে গেম একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম । যেখানে বিভিন্ন ধরনের ফোনের মাধ্যমে সকলে গেম খেলে থাকে । তবে যদি ফোন ভালো না হয় তাহলে গেম খেলে আপনি কখনও সস্থিবোধ কোরবেন না । যার জন্য এমন একটি ফোন তৈরি হয়েছে যা গেমিং এর জন্য একদম উপযুক্ত । যার নাম Infinix Note 8i । এ সর্ম্পকিত জানতে সাথে থাকুন : (বাজেট গেমিং ফোন ২০২১)


গেমিং ফোন নিয়ে অনেকেই দুশ্চিন্তায় ভুগছেন । তবে এখন Infinix Note 8i  ফোনটি গেমিং সর্ভিস দেওয়ার কারনে জনপ্রিয়তা পেয়েছে । এই ফোনটি বাংলাদেশের বাজার মূল্য 14990 টাকা। (বাজেট গেমিং ফোন ২০২১)








আরোও পড়ুন : বিকাশ অফার ২০২১



স্পেসিফিকেশন :



DISPLAY

6.78"HD IPS LCD

Resolution HD+ 720 x 1640 pixels (264 PPI)

Processor

HelioG80

Camera

48M Ultra Night Quad Camera

Quad 48+2+2+2 Megapixel

Front Camera Resolution 8 Megapixel

Battery

5200mAh

Network

2G, 3G, 4G

Fingerprint 

Yes 

Charger 

18w 

  Type C

Yes 





ফোনটি নিচের দিকে 3.5 মিটার অডিও জ্যাক একটি মাইক্রোফোন একটি ইউএসবি টাইপ সি পোর্ট এবং একটি স্পিকার আছে।এটি সাউন্ড কোয়ালিটি মোটামুটি ভালো।বামপাশের ত্রিপল স্লট আছে। ডান সাইডে আছে ভলিউম বাটন এবং ফিঙ্গারপ্রিন্ট সহ পাওয়ার বাটন।(বাজেট গেমিং ফোন ২০২১)



আপনার জন্য আরও : মাত্র৫ মিনিটে 


এই ফোনটিতে আপনারা পাবজি মোবাইল ইস্মত  বা ব্যালেন্স গ্রাফিক্সে আল্ট্রা ফ্রেম রেট  দিয়ে  খেলতে পারবেন।এটি পলিকার্বনেট বা প্লাস্টিকের তৈরি তবে হাতে নিয়ে খুব ভালো ফিল হয়।ফোনের পেছনের দিকে এক ধরনের গ্রিডের মত আছে যা দেখতে অনেক সুন্দর লাগে লাগে। (বাজেট গেমিং ফোন ২০২১)



জানুন : মোবাইল ফোনের স্পিড বৃদ্ধির

৬টি নিয়ম






অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া