Eye Tech 24 https://www.eyetech24.com/2021/02/best-microphones-for-youtube-videos.html

ইউটিউবারদের জন্য সেরা পাঁচটি মাইক্রোফোন |



মাইক্রোফোন একটি ইলেকট্রনিক ডিভাইস যা শব্দ শক্তিকে বৈদ্যুতিক শক্তিতে রূপান্তর করে। আপনার ইউটিউব চ্যানেলের ভিডিও তৈরির জন্য সব থেকে প্রয়োজনীয় gear হল সাউন্ড রেকর্ডিং। অনেক সময় ভিডিওর থেকেও সাউন্ড এর গুরুত্ব অনেক বেশি প্রয়োজনীয় হয়ে যায়। তাই ভিডিও তৈরির ক্ষেত্রে ভালো অডিও রেকর্ডিং ডিভাইস ব্যবহার অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনার সাউন্ড কোয়ালিটি যদি খারাপ হয় তাহলে শতকরা 65 ভাগ ভিউয়ার্স আপনার ভিডিও না দেখেই চলে যাবে। যার জন্য আপনাকে ভালো সাউন্ড রেকর্ডিং ব্যাবহার করতে হবে । এমন ৫টি সাউন্ড রেকর্ডিং নিয়ে আজ আপনাদের সাথে কথা বলবো ,যার জন্য শেষ পর্যন্ত আমাদের সাথেই থাকুন : (ইউটিউবারদের জন্য সেরা পাঁচটি মাইক্রোফোন)





১ । BOYA BY M1


প্রথম নাম্বারে থাকছে বয়া BOYA BY M1 এই মাইক্রোফোনটি।আমাদের দেশের অধিকাংশ ইউটিউবার এই মাইক্রোফোন টি ব্যবহার করে থাকেন।এটির বর্তমান  মূল্যঃ বাংলাদেশে ৯০০ টাকা এবং ভারতে ৮৪০ রুপি । কম মূল্যের মাইক্রোফোন হলেও এর সাউন্ড রেকর্ডিং কোয়ালিটি বাজেট সেরা।(ইউটিউবারদের জন্য সেরা পাঁচটি মাইক্রোফোন)










২ । MAONO AU-100R


দ্বিতীয় নাম্বারে থাকছে MAONO AU-100R  এই মাইক্রোফোনটি।  এটি Boya By m1 এর  মতই।এর মূল্য বাংলাদেশে ১৫০০ টাকা এবং ভারতে ৮৯০ রুপি । (ইউটিউবারদের জন্য সেরা পাঁচটি মাইক্রোফোন)





৩ । BOYA BY MM1 


তৃতীয় নাম্বারে থাকছে BOYA BY MM1 এই মাইক্রোফোনটি|  এর মূল্য বাংলাদেশে ২৫০০ টাকা এবং ভারতে ১৮৯৫ রুপি ।(ইউটিউবারদের জন্য সেরা পাঁচটি মাইক্রোফোন)



৪ । BM 800


চতুর্থ নাম্বারে থাকছে BM 800 এই মাইক্রোফোনটি । এটি দ্বারা আপনি মিউজিক  রেকর্ড করতে পারবেন।এর মূল্য বাংলাদেশে ৩৯০০ টাকা এবং ভারতে ৩৪০০ রুপি ।(ইউটিউবারদের জন্য সেরা পাঁচটি মাইক্রোফোন)



৫ । MONO AU-A04 CONDENSER 


সর্বশেষ 5 নাম্বারে থাকছে MONO AU-A04 CONDENSER  এই মাইক্রোফোন টি।এটির মূল্য বাংলাদেশে ৮৫০০ টাকা এবং ভারতে ৩৪৯৯ রুপি ।(ইউটিউবারদের জন্য সেরা পাঁচটি মাইক্রোফোন)











আপনার জন্য আরও : এক নজরে দেখুন বিমান 

(ইউটিউবারদের জন্য সেরা পাঁচটি মাইক্রোফোন)



অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া