Eye Tech 24 https://www.eyetech24.com/2021/02/best-smartphone-2021.html

সেরা র্স্মাটফোন ২০২১



বর্তমান সময়ে মোবাইল ফোন একটি দৈনন্দিন জীবনের অংশ হয়ে পড়েছে । তবে ফোন ব্যবহার করার মধ্যে কার্যক্ষমতার সাথে সাথে দামেরও একটি ব্যাপার রয়েছে । এই দামের বাজেট অধিকাংশ মোবাইল ফোন ব্যবহারকারীর জন্য বাজেট সাধারণত ১০ থেকে ২০ হাজার টাকার মধ্যে হয়ে থাকে । আজ আপনাদের সাথে ১০ থেকে ২০ হাজার টাকার মধ্যে র্স্মাটফোন নিয়ে কথা বলবো যার জন্য আপনাকে আমাদের সঙ্গে থাকতে হবে ।এবং নিচের সর্ম্পূনো পোস্টটি পড়ে শেষ করতে হবে :

 

১ । রিয়েলমি সি৩(Realme C3)

কম দামে ভালো গ্যামিং ফোন পাওয়া যাবে তা একটু মশকিল । কিন্তু রিয়েলমি সি৩ ফোনটি এসে মশকিলকে একটু সহজ করে দিয়েছে । এখন মাত্র ১১ হাজার টাকায় রিয়েলমি সি৩ ফোনটি পাওয়া সম্ভব । ফোনটির ৬.৫ ইঞ্চি ডিসপ্লে ও  ৫০০০  মিলি এম্প ব্যাটারি এবং ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি ৭০ রয়েছে ৷ এছাড়াও রিয়েলমি সি৩ 3 জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ রযেছে । আরও থ্রিপল ক্যামেরা সেটাপ এবং ফিজিক্যাল ফিংগারপ্রিন্ট সেন্সর সংযুক্ত। (এর দামঃ ১০,৯৯০ টাকা) । (সেরা র্স্মাটফোন ২০২১)





আরও পড়ুন : ভারতীয় আই পি এল ২০২১


২ । রিয়েলমি ৫আই (Realme 5i)

১৩ হাজার টাকার নিচে ভালো ফোন বলতে আপনি রিয়েলমি ৫আই বেছে নিতে পারেন । এউ রিয়েলমি ৫আই ফোনটির মধ্যে চমৎকার পারফরম্যান্স রয়েছে । এটির শক্তিশালী কোয়ালকম এর প্রসেসর, স্ন্যাপড্রাগন ৬৬৫ সংযুক্ত আছে । রিয়েলমি ৫আই তে ৪ জিবি র‍্যাম এ্ং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে । এতে কোয়াড ক্যামেরা সেটাপের ও ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে । তার সাথে  পেছনে আছে  ফিজিক্যাল ফিংগারপ্রিন্ট সেস্নর সিস্টেম । ফোনটির (দামঃ ১২,৯৯০ টাকা)(সেরা র্স্মাটফোন ২০২১)




৩ । রিয়েলমি নারজো ২০(Realme Narzo 20)

আপনার সাশ্রয়ের ভেতরে ৪৮ মেগাপিক্সেল থ্রিপল ক্যামেরা সিস্টেম ও অধিক শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর এবং ৬০০০মিলিএম্প ব্যাটারি । রিয়েলমি নারজো ২০ র্স্মাটফোনে  ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সিস্টেম সংযুক্ত রয়েছে । ফিজিক্যাল ফিংগারপ্রিন্ট সেন্সরেরও  কমতি নেই এতে। এই ফোন (এর দামঃ ১৩,৯৯০ টাকা) ।(সেরা র্স্মাটফোন ২০২১)




৪ । শাওমি রেডমি ৯( Xiaomi Redmi 9)

যদি আপনার ১৫ হাজার টাকা একটি নগদ বাজেট হয়ে থাকে তাহলে আপনার জন্য সবচেয়ে উপযুক্ত ফোনটি হলো শাওমির রেডমি ৯ । ১৫ হাজার টাকার বাজেটকারীদের জন্য অত্যান্ত পারফেক্ট এই ফোনটি। ফোনটির মিডিয়াটেক এর হেলিও জি ৮০ প্রসেসর এবং  ৫০২০ মিলিএম্প সম্পন্ন ব্যাটারি রয়েছে ।শাওমির এউ রেডমি ৯ ফোনটি যেকোনো ধরনের ব্যবহারকারীর চাহিদা পুরণে করতে সদা সক্ষম। তাছাড়াও এর  ডিজাইন খুবই আকর্ষণীয় ও চমৎকার ফিগার । ফোনটিতে ৪ জিবি র‍্যাম এবং  ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ আছে  । অন্য ফোনের অনূরুপ এটাতেও ফিংগারপ্রিন্ট সেন্সর অবশ্যই থাকছে । এই ফোন এর (দামঃ ১৪,৯৯৯ টাকা) (সেরা র্স্মাটফোন ২০২১)






আপনার জন্য আরও :৪ টি জনপ্রিয় অডিও ফাইল ফরমেট


৫ । রিয়েলমি ৬আই(Realme 6i)


বাংলাদেশের বাজারে খুবই জনপ্রিয় এই রিয়েলমি ৬আই যেটিতে  অফিসিয়ালি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ তো রয়েছেই । ফোনটিতে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সিস্টেমএবং মিডিয়াটেক এর হেলিও জি ৮০ প্রসেসর। এবং ৫০০০ মিলিএম্প ব্যাটারির ও রিয়ার মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর তো অবশ্যই থাকছে । এই ফোন এর( দামঃ ১৬,৯৯০ টাকা ) । (সেরা র্স্মাটফোন ২০২১)




৬ । রিয়েলমি ৭আই( Realme 7i)

রিয়েলমি ৭আই ফোনটির ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে । এই ফোনটি মধ্যে অসাধারন ফিচার রয়েছে । ৬.৫ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লের এবং ৬৪ মেগাপিক্সেল এর কোয়াড ক্যামেরা সিস্টেম রয়েছে ফোনটিতে। এছাড়াও রিয়ার মাউন্টেড ফিংগারপ্রিন্ট, ৫০০০ মিলিএম্প ব্যাটারি কোয়ালকম এর স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর রয়েছে।এই ফোন এর (দামঃ ১৮,৯৯০ টাকা) (সেরা র্স্মাটফোন ২০২১)




আরও জানুন : গ্রামীনফোন নিয়ে এলে আকর্ষনীয় ইন্টারনেট অফার

 


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া