Eye Tech 24 https://www.eyetech24.com/2021/02/facebook.html

জেনে নিন ফেসবুক থেকে টাকা আয়ের উপায় l




Facebook বর্তমান বিশ্বে সব থেকে জনপ্রিয়  একটি সোশ্যাল মিডিয়া। ।যেখানে প্রায় প্রত্যেক ফেসবুক ব্যাবহারকারী দীর্ঘ সময় এতে ব্যায় করে । কিন্তু এই ব্যাবহার করাটাকে যদি একটু আয়ের উৎস হিসেবে গ্রহন করা যায় তাহলে কেমন হয় । অনেকেই বেকার ফেসবুক ব্যাবহার করেন কিন্তু যদি এখন আয় করেন এবং মজাও নিতে পারেন তাহলে কেমন হয় । এখন আপনার মনে প্রশ্ন হতে পারে ফেসবুক থেকে কীভাবে টাকা ইনকাম করা সম্ভব ? আদও কি Facebook থেকে ইনকাম করা যায় কি না ।(কিভাবে ফেসবুক থেকে টাকা আয় করা যায় )


উত্তরে বলি জী হ্যা আপনার যদি একটা  Facebook Page থাকে তবে  টাকা ইনকাম করা সম্ভব। 

সম্প্রতি  ফেসবুক পেজে ভিডিও আপলোড করে ইউটিউবের মত ফেসবুক থেকে টাকা আয় করা সমম্ভব হচ্ছে। তাছাডাও ফেসবুকে আপনার জনপ্রিয়তা থাকলেও আপনি বিভিন্ন উপায়ে টাকা আয় করতে পারবেন ।  তাহলে আমার বিশ্বাস আপনিও ফেসবুক থেকে প্রতি মাসে হাজার হাজার টাকা  আয় করতে পারবেন।এই সর্ম্পকে জানতে আমাদের সাথেই থাকবে হবে : (কিভাবে ফেসবুক থেকে টাকা আয় করা যায় )












ফেসবুক থেকে আয় করার সহজ উপায়


ফেসবুক থেকে আয় করার সহজ উপায় হলো ফেসবুক পেজ।  সম্প্রতি ইউটিউবের মত ফেসবুকে ভিডিও আপলোড করে ভিডিওতে বিজ্ঞাপন শো করানো মাধ্যমে ফেসবুক থেকে আয় করা সম্ভব হচ্ছে। Facebook এ আয় করার এই নতুন পদ্ধতিকে বলা হয় “Facebook Video Monetization বা In-Stream Ads. এ In-Stream Ads এবং  ভিডিও Monetization এর জন্য সামন্য নিয়ম আছে, যেগুলো আপনি পূরন কারার পর ফেসবুকে ভিডিও আপলোড করলে আপনি ফেসবুক থেকে আয় করতে পারবেন ।(কিভাবে ফেসবুক থেকে টাকা আয় করা যায় )






ফেসবুক পেজে  In-Stream Ads পেতে কী কী লাগবে?



ফেসবুক পেজ In-Stream Ads সার্ভিস ব্যবহার করার জন্য নিচের যোগ্যতাগুলো থাকতে হবে।

ফেসবুক পেজটি অবশ্যয় আপনার নিজের হতে হবে।  আপনার ফেসবুক পেজে ১০,০০০ লাইক/ফলোয়ার থাকতে হবে। গত ৬০ দিনে আপনার ফেসবুক পেজের ভিডিওতে মিনিমাম ৩০,০০০ ভিউস থাকতে হবে এবং প্রত্যেকটি ভিউ মিনিমাম ১ মিনিটের হতে হবে। তাছাড়া আপনার প্রত্যেকটি ভিডিও কমপক্ষে ৩ মিনিট লম্বা হতে হবে। আপনার বয়স অবশ্যই কপক্ষে ১৮ হতে হবে। কপিরাইট কোন ভিডিও আপলোড করলে ফেসবুক আপনাকে Monetization দিবে না । আপনার ভিডিও এর ভাষা ফেসবুক In-Stream Ads সাপোর্ট করে না, এমন ভিডিও আপলোড করলে ভিডিও মনিটাইজ হবে না। তবে টেনশনের কোন কারণ নেই, ফেসবুক In-Stream Ads বাংলা ভাষা সাপোর্ট করে।(কিভাবে ফেসবুক থেকে টাকা আয় করা যায় )




আপনার ফেসবুক পেজের যোগ্যতা যাচাই  করতে  এখেনে ক্লিক করুন।  আপনার পেজ যদি Eligble হয় তাহলে আপনি Monetization এর জন্য আবেদন করতে পারবেন।উপরের চিত্রে দেখতে পাচ্ছেন আমাদের পেজটি Monetization এর জন্য ELIGIBLE । অর্থাৎ ফেসবুক থেকে আমি আয় করতে পারব। আপনে যদি NOT ELIGIBLE থাকে তবে ফেসবুকের নির্ধারিত লক্ষ্য অর্জণ করতে হবে। তাহলে আপনার ফেসবুক পেজটি অটোমেটি এলিজিবল হয়ে যাবে। (কিভাবে ফেসবুক থেকে টাকা আয় করা যায় )



আপনার জন্য আরও : আবিষ্কার হলো স্বচ্ছ র্স্মাটফোন

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া