Eye Tech 24 https://www.eyetech24.com/2021/02/freesmsbd.html

ফ্রি তে যতখুশি SMS পাঠান দেশের যেকোন নাম্বারে

আপনাদেরকে আজকে এই পোস্টে অনেক আকর্ষণীয় একটি বিষয় শিখানো হবে যে ফ্রিতে আপনি যেকোন নাম্বারে মোবাইল এসএমএস পাঠাতে পারবেন । কোন টাকা খরচ হবে না কোনো পয়েন্ট লাগবে না । যত ইচ্ছা তত আপনি আপনার প্রিয়জনের নাম্বারে এসএমএস পাঠাতে পারবেন । সেক্ষেত্রে আপনাকে   আপনাকে আগে বলে রাখি যে এখানে রিপ্লে মেসেজ আসবে না । শধুমাত্র মেসেজ আপনি ফ্রিতে পাঠাতে পারবেন তাহলে দেখা যাক কিভাবে মেসেজ পাঠানো যায় ।

আপনাকে প্রথমত এই ওয়েবসাইটে রেজিস্টার করতে হবে । রেজিস্টার করা হয়ে গেলে আপনার ইমেইল এড্রেসে ওরা আপনার ইউজারনেম পাসওয়ার্ড পাঠিয়ে দিবে যেটা দিয়ে  আপনাকে লগইন করতে হবে । যদি লগইন না হয় বা পাসওয়ার্ড ভুল বলে সেক্ষেত্রে আপনাকে রিসেট করে নিতে হবে । আপনার আগের পাসওয়ার্ডটি তারপরে আপনি আবার আপনার ইমেইলটা চেক করে আপনার পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন ।


লগইন করা হয়ে গেলে আপনি আপনার প্রোফাইল দেখতে পাবেন প্রোফাইলে কি কি অপশন আছে তা দেখতে পাবেন । দেখতে পাবেন  আপনার মূল ব্যালেন্স কত আপনি কোন মেম্বার হিসেবে আছেন । এবং কোন মেম্বার হতে চান যদি এগুলো দেখতে চান তাহলে। আপনাকে মোর অপশনে ক্লিক করে বিকম এ মেম্বার এই অপশনটিতে ক্লিক করতে হবে। আরো নিচে অপশন আছে তা একটু ভালোভাবে দেখে নিন ।




এসএমএস পাঠানোর নিয়মাবলি ?

আপনাকে প্রথমত সিলেক্ট করতে হবে যে আপনি কোন দেশে মেসেজটি পাঠাতে চাচ্ছেন যদি বাংলাদেশে হয় । তাহলে সেখানে বাংলাদেশ সিলেক্ট করুন যদি অন্যান্য দেশ হয় সে ক্ষেত্রে যে দেশে পাঠাবেন  সেই দেশ সিলেক্ট করুন । তারপরে সে দেশের কান্ট্রি কোড  টা লিখুন  যদি লেখা থাকে তাহলে লেখার প্রয়োজন নেই।  তারপরে যে ঠিকানায় মেসেজ পাঠাতে চাচ্ছেন সেই নাম্বারটি লিখুন। এরপরে নিচের অপশনে  আপনি যা লিখতে চাচ্ছেন তা লিখুন। তবে  শর্ত প্রযোজ্য এখানে কোন খারাপ কথা লিখা যাবে না কোন বাজে মন্তব্য করা যাবে না।  এর পরে আপনি সেন্ড বাটনে ক্লিক করুন মেসেজ যেতে 10 সেকেন্ড সময় লাগবে।

আপনি যদি আবারো মেসেজ দিতে চান একইভাবে কাজটি করতে থাকুন এবং আপনার ইচ্ছামত মেসেজ দিতে থাকো আশা করি বুঝতে পেরেছেন।



আরও দেখুন কিভাবে আপনার মোবাইলে অথবা কম্পিউটারে ডাউনলোড করতে পারবেন । ছবিতে দেখুন, আপনার যদি মোবাইল হয়ে থাকে সে ক্ষেত্রে মোবাইলের সফটওয়ারটি ডাউনলোড করুন। যদি আপনার কম্পিউটার হয়ে থাকে সে ক্ষেত্রে কম্পিউটারের সফটওয়্যার টি ডাউনলোড করুন। যদি আপনি এপেল কম্পিউটার ব্যবহার করে থাকে সেক্ষেত্রে  অ্যাপেল সফটওয়্যার টি ডাউনলোড করে নিতে পারেন ।


আরো দেখুন শুধু ফ্রিতে মেসেজ পাঠানো সহ টাকা ইনকাম করতে পারবেন



ফ্রিতে মোবাইল রিচার্জ করতে পারবেন

আর্ন মানি

পয়েন্ট কীভাবে উপার্জন করবেন। আপনি ভিডিও দেখে এবং ব্যানার বিজ্ঞাপনে ক্লিক করে পয়েন্ট অর্জনকরতেপারেন। আপনি যদি সম্পূর্ণ ভিডিও দেখা শেষ করে ফেলেছেন তবে আপনি পয়েন্ট পাবেন। যদিআপনার সংযোগ বিঘ্নিত হয় তবে আপনাকে শুরু থেকে পুরো ভিডিওটি আবার দেখতে হবে। অন্যথায়, পয়েন্টগুলি আপনার অ্যাকাউন্টে যুক্ত করা হবে না। আপনি যদি আপনার বন্ধুদের উল্লেখ করে পয়েন্ট অর্জন করতে চান, তবে পৃষ্ঠার শীর্ষে দেখুন যা রেফারেল লিঙ্ক বিকল্পটি উপস্থিত হয়েছে। ইনপুট বাক্স থেকে রেফারেল লিঙ্কটি অনুলিপি করুন এবং আপনার বন্ধুদের সাথে ভাগ করুন। আপনার বন্ধুরা একবার আপনার রেফারেল লিঙ্কে ক্লিক করলে আপনি পয়েন্ট অর্জন করতে পারবেন এবং পয়েন্টগুলি আপনার ব্যালেন্সে যুক্ত হবে। এবারে দেখুন আপনি ফেসবুক বা বিভিন্ন মাধ্যমে জয়েন করেছেন বা রেজিস্ট্রার করিয়েছে সেক্ষেত্রে আপনাকে তারা কত পয়েন্ট বা কত টাকা দিবে তাহলে আমার নিচের ছবিটি লক্ষ্য করুন

কিভাবে আপনি টাকা উত্তোলন করবেন ।


আপনি দেখতে পাচ্ছেন,আপনি যদি ফ্লেক্সিলোডের  মাধ্যমে বা আপনার মোবাইলে টাকা নিতে চান সর্বনিম্ন। আপনি 15 টাকা ব্যালেন্স নিতে পারবেন।  আপনার যদি 14 টাকা ব্যালেন্স থাকে সে ক্ষেত্রে আপনি নিতে পারবেন না । আপনি যদি বিকাশের মাধ্যমে টাকা নিতে চান তাহলে সর্বনিম্ন আপনাকে 50 টাকা উত্তোলন করতে হবে । এর কম যদি টাকা থাকে সে ক্ষেত্রে বিকাশের মাধ্যমে তারা আপনাকে প্রদান করবে না ।









আজ এ পর্যন্ত আজকের পোস্টটি ভাল লাগলে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন। শেষ পর্যন্ত আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া