Eye Tech 24 https://www.eyetech24.com/2021/03/amazing-websites.html

জেনে রাখুন কিছু গুরুত্বপূর্ণ ওয়েবসাইট ।

 


বর্তমান ইন্টারনেটের যুগ ,যেখানে পাওয়া যায় না এমন কিছু নেই । তবে এই ইন্টারনেটে আপনার প্রয়োজনীয় জিনিস খুজে পাওয়াটাই মেই্ন বিষয় । আপনার কাছে এমন অনেক কিছু আছে যেগুলো পরিবর্তন করলে ভালো হবে বা আপনি চাইছেন কিন্তু তা করতে পারছেন না । আজ এসকল মজার কিছু বিষয় নিয়ে আলোচনা করবো । তার জন্য পুরো নময় আমাদের সাথে থাকতে হবে :



১ । সাদা-কালো ছবি রঙিন করা 


আপনার বাসায় অথবা মোবাইলে এমন কিছু স্মৃতিচারন ছবি আছে যা সাদা-কালো । সেই ছবিকে আপনি রঙিন করতে চাচ্ছেন । তার জন্য একটি ওয়েবসাইটে প্রবেশ করতে হবে । 



আরও পড়ুন : ইউটিউবারদের জন্য

সেরা ৫টি মাইক্রোফোন



প্রবেশের  পর Colorize a photo এর নিচে UPLOAD   অপশনে ক্লিক করতে হবে ।এবং আপনি যে ছবিটিকে রঙিন করবেন সেটি সিলেক্ট করতে হবে । তারপর একটু অপেক্ষে করলেই হয়ে যাবে রঙিন ছবি ।  এবং আপনি মাউন দ্বারা নীল দাগ ধরে যেদিকে টানবেন ততটুকু অংশ রঙিন হবে ।




আপনি যদি এই ছবিটিকে সংগ্রহ করতে চান তাহলে Dowenlode courised photo বাটনে ক্লিক করতে হবে । তাহলেই ডাউনলোড হয়ে যাবে ।



২ । ছবির ব্যাকগ্রাউন্ড পরিবর্তন


যদি আপনাদের কাছে অনেক চমৎকার ছবি থাকে তাহলে আপনার মনে হতে পারে ,এর ছবির পেছনের কালার পরিবর্তন করলে আরও ভালো লাগবে দেখতে । কিন্তু প্রশ্ন হলো করবেন কিভাবে ? । এটি করতে হলে আপনাকে একটি ওয়েবসাইটে প্রবেশ করতে হবে ।




তার পর Uplode Image ক্লিক করে আপনার পছন্দের ছবিটি সিলেক্ট করে দিবেন। তারপর কিছুক্ষন থামতে হবে ,এরপর আপনি যে ছবি দিবেন তার এমন দৃশ্য দেখতে পাবেন । 




এর পরেই উপরের দিকে কিছু আইকন দেখতে পাবেন । সেখান থেকে আপনি ছবি জুম ও মিনিমাইস করতে পারবেন । সেখানে রাবার চিহ্ন আইকন দিয়ে ছবির প্রথম অংশে না কাটা সাইডগুলোকে ঘষে কাটতে পারবেন । এবং আপনি Presets অপশনে গিয়ে shofiy ক্লিক করে color অপশনে গিয়ে আপনার পছন্দ অনুযায়ী রং ব্যাকগ্রাউন্ড সেট করতে পারবেন । এরপর আপনি select  image অপশনে ক্লিক করে আপনার সংরক্ষিত ছবিও সেট করতে পারবেন । নিচের এরকমভাবে ,





এটি বাতিল করতে Reset to Defates স্তানে ক্লিক করলে সকল কিছু বাদ হয়ে যাবে । এরপর ডানদিকের উপরের দিকে Dowenlode অপশন দিয়ে আপনি ছবিটি সংগ্রহ করতে পারেন । 





আপনার জন্য আরও :৬টি সেরা র্স্মাফোন ২০২১


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া