Eye Tech 24 https://www.eyetech24.com/2021/03/amber-it.html

Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট ।



বর্তমান আধুনিকতার যুগে বেশি সাশ্রয় করতে চায় না এমন মানুষ খুঁজে পাওয়া বিরল । সেই সাশ্রয় বিষয়গুলোর মধ্যে একটি হলো Amber IT আইপি ফোন । যেখানে আপনি অতি সামান্য টাকা খরচ করে বেশি কথা বলতে পারবেন ।  যেখানে আপনার দৈনন্দিন কলরেটের বাড়তি খরচ কমিয়ে দিবে । এ সম্পর্কিত আরো বিস্তারিত জানতে শেষ পর্যন্ত আমাদের সাথে থাকতে হবে :  (Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট)


বিস্তারিত জানতে অনুসরণ :

১ । আম্বার আইটি আইপি ফোনে  আপনি দিন রাত ২৪ ঘণ্টা ৩০ পয়সা কলরেট এর কথা বলতে পারবেন ।  তার জন্য প্রথমে আপনারা প্লে স্টোর থেকে আম্বার আইটি আইপি ফোন অ্যাপ ডাউনলোড করে  নিবেন  ।(Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট)







২ । এরপর অ্যাপটি ওপেন করে কতগুলো পারমিশন চাইবে এবং সব পারমিশন allow ওকে করে দিবেন । তারপর আপনার মোবাইল নাম্বার  বসিয়ে দিতে হবে (যে নাম্বারে আপনি  একাউন্ট খুলতে  চাচ্ছেন) I have read and agreed  অপশনে মার্ক করে Next ক্লিক করুন l (Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট)



৩ । এবং আপনার মোবাইল ফোনে একটি  ভেরিফিকেশন কোড যাবে যেটি আপনি বসিয়ে অথবা অটোমেটিক হয়ে যাবে ।  এরপর আপনার একটি জিমেইল আইডি  সিলেক্ট করে দিবেন । এরপর allow পারমিশনগুলো  চাপ দিতে থাকবেন । 
(Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট)




৪ । পরবর্তীতে একটি পেজ আসবে সেখানে ফটো অপশনে ক্লিক করে  যার নামে খুলবেন তার একটি ছবি তুলতে হবে । এরপর এনআইডি কার্ডের নাম এবং এনআইডি কার্ড নাম্বার লিখে দিতে হবে । এরপর এনআইডি কার্ডের দুই পাশের একটি  করে ছবি তুলে সাবমিট করে দিবেন । তাহলেই আপনার একাউন্ট ক্রিয়েট হয়ে  যাবে ,যার জন্য আপনাকে ৭২ ঘন্টা অপেক্ষা করতে হবে । (Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট)



Amber IT আইপি ফোনে রিচার্জ করার নিয়ম :



১ । রিচার্জ ক্রিয়েটিভ করতে আপনাকে  নিচের দিকে একটি লাল গোল বাটনে ক্লিক করতে হবে । এরপর উপরের ডান দিকে বাটনে ক্লিক করলে রিচার্জ অপশন পাবেন যেখান  থেকে আপনি রিচার্জ করতে পারবেন । (Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট)



জেনে রাখুন : সেহরি ও ইফতারের সময়সূচী ২০২১



২ । এরপর রিচার্জ অপশন এ ক্লিক করলে তিনটি বাক্যের  ভেতরে দ্বিতীয় অপশনটিতে ক্লিক করুন । এরপর যত টাকা রিচার্জ করতে চান তত টাকা লিখে নিচে টিক চিহ্ন দিয়ে দিন । একটু অপেক্ষা করলে একটি পেজ আসবে যেখানে আপনি Mobile Banking অপশনটি সিলেক্ট করবেন l (Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট)



৩ । পরবর্তীতে যেটির মাধ্যমে রিচার্জ  করতে চান সেটা সিলেক্ট করে দিন l এরপর আপনার অ্যাকাউন্ট নাম্বার বসিয়ে কনফার্ম ক্লিক করুন  এবং আপনাকে একটি এসএমএসের মাধ্যমে কোড দেবে যেটা আপনি বসিয়ে কনফার্ম ক্লিক করবেন । এরপর একাউন্টের পিন নাম্বার বসাতে হবে । (Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট)





৪ । এর পরেই আপনার রিচার্জ হয়ে যাবে যেখানে আপনি যেকোন নাম্বারে কথা বলতে পারেন মাত্র ৩০ পয়সা কলরেট দিন রাত ২৪ ঘণ্টা ।  যেখানে আপনার অনেক সাশ্রয় হবে ।(Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট) 


Amber IT আইপি ফোন থেকে কল যাচ্ছে না ?( সমস্যা সমাধান)


১ । আম্বার আইটি আইপি  ফোন থেকে  যাদের ফোন যাচ্ছে না  তারা একটি আনইন্সটল করে দিন ।  এবং গুগল প্লে স্টোর থেকে Amber IT Helpdesk ডাউনলোড করুন । এবং তারপর আপনার একাউন্টে যেভাবে পুনরায় ব্যবহার করবেন l(Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট)




২ । প্রথমত আপনাকে একটি ওপেন করে নিতে হবে l এরপর একটি পেজ আসবে যেখানে আপনার তথ্যগুলো পূরণ করবেন এবং complane details  অপশনে আপনি My account number লিখে আপনার অ্যাকাউন্ট নাম্বার দিয়ে বসিয়ে দিন l এরপর আপনি আপনার একাউন্ট ঠিক করার বিষয়টি লিখে সাবমিট করে দিবেন l(Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট)



৩ । এরপর আপনার আবেদনকৃত ফরমটি তাদের কাছে চলে যাবে এবং আপনার একাউন্টটি ২৪ ঘন্টার মধ্যে ঠিক হয়ে যাবে l ফলে আপনি পুনরায় আপনার একাউন্ট লগইন করে ব্যবহার করতে পারবেন l(Amber IT আইপি ফোনে ৩০ পয়সা কলরেট)






অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া