Eye Tech 24 https://www.eyetech24.com/2021/03/best-signal-booster-app.html

অ্যান্ড্রয়েড ফোনের ১০টি সেরা ওয়াইফাই সিগন্যাল বুস্টার অ্যাপ |


মোবাইলের ইন্টারনেট সংযোগের একটি সেরা মাধ্যম হলো ওয়াইফাই।  যা বর্তমান সময়ে বিপুল পরিমাণে ব্যবহৃত হয়।  কিন্তু আপনার ওয়াইফাই সিগন্যালটি  সঠিকভাবে কাজ  করে কিনা  বা খুব বেশি ইন্টারনেটের  স্পিড ধীর হয়ে  যাওয়া খুব বিরক্তিকর।এই সকল ওয়াইফাইয়ের  সমস্যা সমাধান করতে  আজ এই পোস্টে অ্যান্ড্রয়েডের জন্য সেরা ওয়াইফাই সিগন্যাল বুস্টার অ্যাপ এর সম্পূর্ণ তালিকা সরবরাহ করেছি।  যেগুলো জানতে নিচের সম্পূর্ণ পোস্টটি পড়তে হবে এবং আমাদের সাথে থাকতে হবে : (অ্যান্ড্রয়েড ফোনের ১০টি সেরা ওয়াইফাই সিগন্যাল বুস্টার অ্যাপ)



১ । নেটওয়ার্ক সিগন্যাল এর  গতি বুস্টার (Network Signal Speed Booster)

এ অ্যাপ্লিকেশনটি আপনাকে আপনার ওয়াইফাই  এর গতি বৃদ্ধি  করতে সাহায্য করবে। এটি প্রায় ১ মিলিয়নের বেশি গুগল প্লে স্টোরে থেকে  করা ডাউনলোড রয়েছে,  বলতে কমতি নেই যে এই অ্যাপ্লিকেশনটি কতটা জনপ্রিয় এবং এটির অন্য একটি কেবল  চা খুব হালকা ও ২.৩ মেগাবাইট সম্পন্ন । এই অ্যাপ্লিকেশনটি  আপনার   চারিপাশের সমস্ত হটস্পটগুলিও স্ক্যান করে  নেই এবং আপনাকে দ্রুত ওয়াইফাই নেটওয়ার্ক সরবরাহ করে  থাকে  ও এর গতি বৃদ্ধি করে দেয় ।(অ্যান্ড্রয়েড ফোনের ১০টি সেরা ওয়াইফাই সিগন্যাল বুস্টার অ্যাপ)


আরও পড়ুন : কম্পিউটারে হোয়াটসঅ্যাপ 

ব্যবহারের নিয়ম


২ । নেট অপ্টিমাইজার ও বুস্টার(Net Optimizer & Booster)

এই ওয়াইফাই সিগন্যালটি বুস্টার এর জন্য আরেকটি সুবিধাজনক ভালো অ্যাপ। যেটি আপনাকে আপনার  নির্দিষ্ট অবস্থান  ও নেটওয়ার্ক বিশ্লেষণ করে  সেরা ডিএনএস সার্ভারের  সঙ্গে আপনাকে সংযুক্ত  করে দেয়।  এটি অত্যন্ত  দ্রুত প্রতিক্রিয়া  আপনাকে আপনার ইন্টারনেট গতি যথেষ্ট  পরিমাণে  বৃদ্ধি করে তোলে। আপনি গেম খেলতে যদি পছন্দ করে কিন্তু ভালো নেটওয়ার্কের কারণে গেম খেলতে পছন্দ করেন না তার জন্য এই অ্যাপ্লিকেশনটি একটি অসাধারণ ফিচার পাবেন ।এই অ্যাপ্লিকেশন  নেটওয়ার্কটি সকল মোবাইল ফোনের ডেটা (3G / 4G / 5G) এবং ওয়াইফাই তেও কাজ করে।(অ্যান্ড্রয়েড ফোনের ১০টি সেরা ওয়াইফাই সিগন্যাল বুস্টার অ্যাপ)



৩ । সংযোগ স্থাবর বুস্টার (Connection Stabilizer Booster)

অ্যান্ড্রয়েডের ফোনের কাছে এটি একটি সেরা সংকেত বুস্টার। আপনার নেটওয়ার্ক স্থায়ী না হলে  এটি প্রতিবারের পরে  একটি পরিবর্তিত হয় এবং  সংযোগ করা মুহূর্তে কাজ বন্ধ করে দেয়।  যা অ্যাপ্লিকেশনটি আপনাকে  এর সমস্যা থেকে বাঁচাতে সাহায্য করবে । এটি নেটওয়ার্ককে একক নেটওয়ার্ক  হিসেবে স্থিতিশীল করবে,  যার ফলে ইন্টারনেটও সঠিক মোতাবেক কাজ করবে will প্লে স্টোরটিতে  এটি ৫ মিলিয়নেরও বেশি ডাউনলোড  রেকর্ড রয়েছে এবং  এটি বেশ হালকা  যার আকার ৩  এমবি ।(অ্যান্ড্রয়েড ফোনের ১০টি সেরা ওয়াইফাই সিগন্যাল বুস্টার অ্যাপ)




৪ । ওয়াইফাই ডাক্তার মুক্ত স্পিড এবং নিরাপত্তা (WiFi Doctor Free  Speed & Safe)

অ্যাপ্লিকেশনটি খুবই  শক্তিশালী, সহজ এবং নিখরচায় সরঞ্জাম  যেটা আপনার ইন্টারনেট অ্যাক্টিভেটগুলি ওয়াইফাই  স্থির পর্যবেক্ষণ  ও সুরক্ষার  ভিক্তিতে ডিজাইন করা হয়েছে। এটা আপনার একান্তব্যক্তিগত ওয়াইফাই   হসপট এর সাথে সংযুক্ত সকল ডিভাইস স্ক্যান করে এবং নেটওয়ার্ক সংযোগের গতি  বৃদ্ধি করে  ও এর পরিপ্রেক্ষিতে চলমান  সকল অ্যাপ্লিকেশনটিতে বন্ধ হয়ে যায়। আপনার  ফোনের যে ওয়াইফাই সংযোগে  রয়েছে সেটা নিরাপদ কিনা তা  জানার জন্য ব্যক্তিগত গোপনীয়তা এবং সম্পত্তি রক্ষা করে চলুন।(অ্যান্ড্রয়েড ফোনের ১০টি সেরা ওয়াইফাই সিগন্যাল বুস্টার অ্যাপ)



৫ । অপ্টিমাইজার এবং ইন্টারনেট বুস্টার (Internet Booster & Optimizer)

এই অ্যাপ্লিকেশনটি আপনার ইন্টারনেট ব্রাউজিংয়ের অভিজ্ঞতা  বৃদ্ধি করার আপনার ইন্টারনেটের  স্পিড ইন্টারনেট সরবরাহকারীর উপর  নির্ভরশীল করবে ।  এবং নেটওয়ার্ক সরবরাহকারীর ইন্টারনেট  কম স্পিডে চলে  তখন আপনিও ধীর হয়ে যাবেন।  কিন্তু এই অ্যাপেটির সাহায্যে আপনি আপনার ইন্টারনেটের  স্পিড অনেকাংশে  বৃদ্ধি করে নিতে পারেন। ওয়াইফাই গতি  বৃদ্ধির জন্য  এটি ডিজাইন করা হয়েছে, আপনি এটি ব্যবহার  করার মাধ্যমে ইন্টারনেটের  স্পিড বৃদ্ধি করতে পারেন । যেটি প্লে স্টোরে ৫ মিলিয়নেরও বেশি ডাউনলোড করা  হয়েছে এবং এর  আরো একটি কেবল  হল ১.৬ মেগাবাইট।(অ্যান্ড্রয়েড ফোনের ১০টি সেরা ওয়াইফাই সিগন্যাল বুস্টার অ্যাপ)



৬ ।  ওয়াইফাই বুস্টার (ওয়াইফাই বর্ধক)(Wifi Booster Wifi or enhancer)

যদি আপনি আপনার ওয়াইফাই সংযোগের গতি  বৃদ্ধি করতে চান  তাহলে এটি আপনার  জন্য সেরা একটি অ্যাপ হবে।  কেননা এই অ্যাপ্লিকেশনটি আপনাকে একটা সিগন্যাল চার্ট ও সরবরাহ করে দেবে যেখানে আপনার সকল সিগন্যালের  সরবরাহ শক্তি দেখতে পারবেন। এবং আপনি এই চার্টটি অ্যাক্সেস করতে পারেন যাতে আপনি সহজেই জুম  অথবা আউট করতে পারেন এবং চার্টের অক্ষটি  পার হতে পারে। এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার  করার জন্য আপনার ফোনটি রুট  করার প্রয়োজন হবে না ।(অ্যান্ড্রয়েড ফোনের ১০টি সেরা ওয়াইফাই সিগন্যাল বুস্টার অ্যাপ)




৭। ওয়াইফাই ম্যানেজার (WiFi Manager)

এই অ্যাপের  মাধ্যমে আপনি খুব সহজেই ওয়াইফাইয়ের গতি  বৃদ্ধি করতে পারবেন।  এটি গুগল প্লে স্টোরে ১ লক্ষেরও বেশি ডাউনলোড রয়েছে এবং  জেঠির  আকার ৬ এমবি । এই অ্যাপটিতে সাহায্যে আপনি একটি সিগন্যাল শক্তি মিটার পাবেন  যেটার মাধ্যমে আপনি সিগন্যালটি গণনা করতে পারেন এবং আপনার চারপাশের সমস্ত ওয়াইফাই তালিকা  দেখতে পাবেন। (অ্যান্ড্রয়েড ফোনের ১০টি সেরা ওয়াইফাই সিগন্যাল বুস্টার অ্যাপ)




অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া