Eye Tech 24 https://www.eyetech24.com/2021/03/how-to-connect-mobile-internet-to.html

মোবাইল থেকে কম্পিউটারে ইন্টারনেট সংযোগের নিয়ম |


বর্তমান সময়ে যে কোন কিছু সমস্যার সমাধান পেতে হলে একমাত্র মাধ্যম হলো ইন্টারনেট। আর এই ইন্টারনেট একেক জন একেকভাবে ব্যবহার করে থাকে ।  কেউ মোবাইলে কিংবা কম্পিউটারে ।তবে  ইন্টারনেট প্যাকেজ তোলাটা হচ্ছে একটি ঝামেলা । অনেকেই প্রশ্ন করে থাকেন মোবাইল থেকে কম্পিউটারে কিভাবে ইন্টারনেট চালাবো ।  এর সমাধান নিয়ে আজ আলোচনা করব যার জন্য এ সম্পর্কে জানতে শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকুন : (মোবাইল থেকে কম্পিউটারে ইন্টারনেট সংযোগের নিয়ম)

মোবাইল থেকে কম্পিউটারে ইন্টারনেট চালানোর জন্য মোবাইল ও কম্পিউটার দুটোই প্রয়োজন । যার জন্য আপনাকে মোবাইল ও কম্পিউটার সেটিং এর  গুরুত্বপূর্ণ কিছু কাজ করতে হবে । যেগুলো শেষ করা মাত্রই আপনি নির্দ্বিধায় মোবাইল থেকে কম্পিউটারে নেট চালাতে পারবেন ।(মোবাইল থেকে কম্পিউটারে ইন্টারনেট সংযোগের নিয়ম)



মোবাইল সেটিং এর কাজ


১ । প্রথমে মোবাইলের সেটিংস এ প্রবেশ করতে হবে এবং Dual Sim and Mobile network এ প্রবেশ করুন l তারপর Mobile Data  অন করুন l(মোবাইল থেকে কম্পিউটারে ইন্টারনেট সংযোগের নিয়ম)


আরও পড়ুন : গ্রামীনফোন ইন্টারনেট অফার


২ । এরপর পুনরায় সেটিংস এ প্রবেশ করতে হবে এবং Other wireless connection এ ক্লিক করুন lপরবর্তীতে  Personal Hotspot এ প্রবেশ  করতে হবে l এবং Enable Your Personal Hotspot টি চালু করে  দিবেন l এরপর আপনার মোবাইলের কাজ শেষ l(মোবাইল থেকে কম্পিউটারে ইন্টারনেট সংযোগের নিয়ম)


কম্পিউটার সেটিং এর কাজ


১ । ল্যাপটপে প্রবেশ করে সার্চ  আইকনে ওয়াইফাই সার্চ করুন এবং Change wi-fi settings এ ক্লিক করুন l এরপর ওয়াইফাইটি চালু করবেন lএরপর কম্পিউটার থেকে বের হয়ে যাবেন l (মোবাইল থেকে কম্পিউটারে ইন্টারনেট সংযোগের নিয়ম)



আরও জানুন : রকেট একাউন্ট খোলার সহজ নিয়ম



২ । এরপর যেকোনো একটি সার্চ ব্রাউজারে প্রবেশ করুন এবং যেকোনো কিছু লিখে সার্চ করুন তাহলেই দেখবেন তা চলে এসেছে l তার মানে বুঝবেন আপনার মোবাইল থেকে কম্পিউটারে ইন্টারনেট কানেকশন হয়ে গেছে l (মোবাইল থেকে কম্পিউটারে ইন্টারনেট সংযোগের নিয়ম)





৩ । এছাড়াও আপনি কম্পিউটারের ডিসকানেন্ট অপশনে গিয়ে নেট কানেকশন অফ করতে পারেন l (মোবাইল থেকে কম্পিউটারে ইন্টারনেট সংযোগের নিয়ম)



আপনার জন্য আরও : স্ন্যাপচ্যাট ব্যবহার করুন কম্পিউটার কিংবা ল্যাপটপে


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া