Eye Tech 24 https://www.eyetech24.com/2021/03/likee-app.html

লাইকি অ্যাপ ব্যবহারকারীর জন্য সাশ্রয়ী মূল্যে ডাটা প্যাকেজ |


সময় যত এগোতে থাকছে তত নতুন নতুন অ্যাপ এর উদ্ভব হচ্ছে যার মধ্যে লাইকি অ্যাপ একটি । যেখানে এটি রবি অ্যাপের মতই কাজ করবে । তবে এখানে একটু বেশি সুবিধা আছে । এই অ্যাটটি প্রতিনিয়ত ব্যবহারীর সংখ্যা দিন দিন বুদ্ধি পাচ্ছে । আজ এ সর্ম্পকে আলোচনা করবো । তার জন্য শেষ পর্যন্ত সাথে থাকতে হবে : (লাইকি অ্যাপ ব্যবহারকারীর জন্য সাশ্রয়ী মূল্যে ডাটা প্যাকেজ)


বর্তমান বাংলাদেশের সবচেয়ে শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর কোম্পানি রবির সাথে  চুক্তিসংঘো করেছে । যার কারনে রবির গ্রাহকগন খুব অল্প মূল্যের সিঙ্গাপুরভিত্তিক লাইকি অ্যাপটি ব্যবহার করার সুবিধা রয়েছে ।  (লাইকি অ্যাপ ব্যবহারকারীর জন্য সাশ্রয়ী মূল্যে ডাটা প্যাকেজ) লাইকি অ্যাপ ডাউনলোড করতে ক্লিক করুন -(লাইকি অ্যাপ )



আরও পড়ুন : সেহরি ও ইফতারের সময়সূচী ২০২১




যেখানে রবি আজিয়াটা লিমিটেড এই প্রথম কোনো ধরনের শর্ট ভিডিও প্ল্যাটফর্মের সাথে চুক্তিবদ্ধ করেছে । প্রতিষ্ঠানটির তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানে লাইকি কোম্পানির সাথে যুক্তি অফার ঘোষণা দিল ।এটি  ২০১৭ সালে চলমান হওয়ার পর থেকে পুরো বিশ্বব্যাপী সবচেয়ে বেশি ডাউনলোড করা অ্যাপসগুলোর মধ্যে একটি হিসেবে স্বীকৃতি অর্জন করে ফেলেছে ।  (লাইকি অ্যাপ ব্যবহারকারীর জন্য সাশ্রয়ী মূল্যে ডাটা প্যাকেজ)



এবং রবি কোম্পানি লাইকি ব্যবহারকারী গ্রাহকদের কথা চিন্তা করে অনেক আকর্ষণীয় সাশ্রয়ী মূল্যে ডেটা প্যাকেজ দিয়ে থাকবে। যেটি রবির অন্যসব প্যাকেজগুলোর থেকে ৩০ শতাংশ কম। লাইকি অ্যাপে  রবি এ আকর্ষণীয় ডেটা প্যাক অফারটি দিবে। যার কারনে  রবির  সমস্থ গ্রাহকদের  উপভোগ সফল হয় । এবং এই লাইক অ্যাপটি সকলকে ব্যবহারের জন্য  উৎসাহিত করা হচ্ছে।  (লাইকি অ্যাপ ব্যবহারকারীর জন্য সাশ্রয়ী মূল্যে ডাটা প্যাকেজ)




যার অংশ হওয়ার কারনে রবি কোম্পানি খুব সাশ্রয়ী মূল্যে লাইকি ডাটা প্যাকেজ অফার করার সিদ্ধান্ত নিয়েছে। এর ডাটা প্যাকেজ দাম রবি কোম্পানি নির্ধারন করেছে চলতি  ডাটা প্যাকেজের গড় দামের প্রায় ৩০ শতাংশ করা হবে। যাতে করে সকল গ্রাহকের কাছে এটি পৌঁছানো যায় । যেখানে মাই রবি অ্যাপে লাইকির স্পেশাল ডাটা অফার প্রমোট করা হবে।  (লাইকি অ্যাপ ব্যবহারকারীর জন্য সাশ্রয়ী মূল্যে ডাটা প্যাকেজ)



বর্তমান ছেলে-মেয়েদের কাছে এটি  বিনোদনমূলক একটি  কনটেন্ট সরবারহ করার  কারনে অ্যাপ লাইকি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে  । অ্যাপটি বিভিন্ন ভিডিওকে আকর্ষণীয়, মজাদার ও আনন্দদায়ক তৈরি করে উপস্থাপন করে থাকে । যেটি বাংলাদেশেও তরুণদের কাছে পছন্দের  অ্যাপ হিসেবে জায়গা দখল করে নিয়েছে।  (লাইকি অ্যাপ ব্যবহারকারীর জন্য সাশ্রয়ী মূল্যে ডাটা প্যাকেজ)



অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া