Eye Tech 24 https://www.eyetech24.com/2021/03/minute-offer.html

মাত্র ২৫ টাকায় ১০০০ মিনিট |

সাম্প্রতিক সময়ে সকল সিমে মোবাইলের কল রেট একটু বেড়ে গিয়েছে ।যেখানে সবাই চায় যে একটু কম রেটে কথা বলতে বা অল্প খরচে বেশি মিনিট পেতে । আজ এই বিষয় নিয়ে আলোচনা হবে যেখানে আলোচনা শেষে আপনি জানতে পারবেন কিভাবে মাত্র ২৫ টাকায় ১০০০ মিনিট  পাবেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা হবে তার জন্য শেষ পর্যন্ত আমাদের সাথে থাকতে হবে : (মাত্র ২৫ টাকায় ১০০০ মিনিট )



এই অফারটি পেতে হলে আপনাকে নিচের ধাপগুলো অনুসরণ করতে হবে :



১ । প্রথমে আপনার মোবাইল ফোনের ডায়াল প্যাডে প্রবেশ করুন । এবং ২১২৮০ নাম্বারটি ডায়াল করুন । এটি রবি সিমে করলে সব থেকে ভালো হয় । এরপর অফিস থেকে কিছু নাম্বার সিলেক্ট করতে বলবে যার মধ্যে আপনি এক নম্বরটি ডায়াল করে দিবেন ।(মাত্র ২৫ টাকায় ১০০০ মিনিট )




২ । এবং আপনি যে নাম্বারটা দিয়েছেন সেটি নিশ্চিত কিনা তার জন্য ৯ চাপতে হবে । এরপর আপনি যদি পুরুষ হয়ে থাকেন তাহলে ১ এবং  মেয়ে হলে ২  চাপতে হবে । এরপর #২   চাপলেই  একটি মেসেজ চলে আসবে । এবং সেই এসএমএসের একটি আইডি নম্বর দিবে সেই আইডি নাম্বার দিয়ে আপনি যার সাথে কথা বলতে চাইছেন তার সাথে  কল করতে পারবেন । (মাত্র ২৫ টাকায় ১০০০ মিনিট )





৩ । কল করার জন্য আপনার ডায়াল অপশনে গিয়ে (২১২৮০+আইডি নাম্বার)বসিয়ে দিন ।এবং যাকে ফোন দিবেন তার কাছে ফোন চলে যাবে যেখানে আপনি ২৫ টাকায় ১০০০  মিনিট পেয়ে থাকবেন আর যার মেয়াদ থাকবে ৩০ দিন । এবং আপনি যদি এই সার্ভিসটি বন্ধ করতে চান তাহলে আপনার  মেসেজের আসা stop all ২১২৮০ লিখে পাঠিয়ে দিলেই আপনার সার্ভিসটি বন্ধ হয়ে যাবে । (মাত্র ২৫ টাকায় ১০০০ মিনিট )



আপনার জন্য আরও : এন্ড্রোয়েড ফোনের ১৭টি ক্ষতিকর অ্যাপ


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া