Eye Tech 24 https://www.eyetech24.com/2021/03/nagad-account.html

NID কার্ড ছাড়াই খুলুন নগদ একাউন্ট ।



বর্তমান অর্থ লেনদেনের একটি বড় মাধ্যম হলো নগদ । যেখানে খুব সহজে  অর্থ লেনদেন  করা যায় ।  কিন্তু তার জন্য এনআইডি কার্ড প্রয়োজন । কিন্তু এখন নগদ একাউন্ট এনআইডি কার্ড ছাড়াই খুলুন।অনেকে মনে করতে পারেন এটি সঠিক নয় , তবে এটি সত্যি । আজকে আমরা কথা বলবো কিভাবে এনআইডি কার্ড ছাড়া নগদ একাউন্ট খোলা যায়  তার জন্য  থাকতে হবে : (NID কার্ড ছাড়াই খুলুন নগদ একাউন্ট)


নগদ একাউন্ট খুলতে অনুসরণ :

১ । NID কার্ড ছাড়াই নগদ একাউন্ট  খোলার জন্য আপনাকে আপনার মোবাইল ফোনের ডায়াল অপশনে যেতে হবে ।  এই অ্যাকাউন্ট আপনি রবি বা এয়ারটেল নাম্বারে খুলতে পারবেন ।আপনার মোবাইলে (*167#) ডায়াল করে দিবেন । এরপর আপনাকে দুইবার  পিন নাম্বার দিতে হবে ।  (NID কার্ড ছাড়াই খুলুন নগদ একাউন্ট)



২ । অনেকে মনে করতে পারেন এনআইডি কার্ড ছাড়া কিভাবে খোলা সম্ভব? কিন্তু আপনি যে নাম্বারে নগদ একাউন্ট খুলবেন, নগদ একাউন্ট ওই নাম্বার থেকে এনআইডি কার্ড সংগ্রহ করে নিবে । এরপর আপনাকে একটি এসএমএস পাঠাবে যেখানে জানানো হবে আপনার অ্যাকাউন্ট খোলা সম্পূর্ণ হয়েছে কিনা । (NID কার্ড ছাড়াই খুলুন নগদ একাউন্ট)



৩। এরপর আপনার নগদ একাউন্ট খোলা সম্পূর্ণ হয়েছে কিনা সেটা দেখার জন্য পুনরায় (*167#)  ডায়াল করুন । এরপর আপনি My Nagad এ  প্রবেশ করবেন । আপনাকে বোনাস দেওয়া হবে । সেটা দেখার জন্য 1 লিখে পাঠাতে হবে । এজন্য আপনাকে এক সপ্তাহের মধ্যে টাকা লেনদেন করতে হবে, তাহলে আপনি ২৫ টাকা বোনাস পাবেন । 

(NID কার্ড ছাড়াই খুলুন নগদ একাউন্ট )


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া