Eye Tech 24 https://www.eyetech24.com/2021/03/ramadan-calendar-2021.html

সেহরি ও ইফতারের সময়সূচী ২০২১

বর্তমান সময়ে সবগুলো খুশির খবরের মধ্যে একটি বড় খুশি হলো সামনে রমজান মাস l  এ মাসে আল্লাহ  তায়ালার অশেষ নেয়ামত বর্ষিত হয় l এই মাসকে যারা এখন পর্যন্ত পেয়েছে বা সামনে আরও পাবে তাদের জন্য অনেক শুভেচ্ছা l কিন্তু সমপ্রতিক সময়ে ২০২১ রমজান মাস যেটা সম্ভবত ১৫এপ্রিল থেকে আরম্ভ হবে ইনশাআল্লাহ । কিন্তু এখন পর্যন্ত অনেকেই জানিনা কখন সেহরি কখন ইফতার । আজকে এ সম্পর্কিত আলোচনা করব যার জন্য শেষ পর্যন্ত আমাদের সাথে থাকতে হবে :  (সেহরি ও ইফতারের সময়সূচী ২০২১ )


সেহরি ও ইফতার ২০২১

রমজান মাস একটি রহমতের মাস । এ মাসের রহমতের কোন শেষ হয় না । এ মাসে যে যত আল্লাহ তায়ালার  কাজ করবে সে বিপুল পরিমাণে সওয়াব পেতে থাকবে । কিন্তু এখনকার সময় সেহরি ও ইফতার করতে হলে সময়  অনুযায়ী করতে হবে । এবং অনেকের কাছে ২০২১  সালের রমজান মাসের এখন পর্যন্ত কোন সময় সেহরি ও ইফতার করতে হবে তার কোন সময় সূচি নেই । তাদের জন্য নিচে ২০২১ সালের রমজান মাসের সময়সূচি প্রকাশ করা হলো ।(সেহরি ও ইফতারের সময়সূচী ২০২১ )





সরকারি ছুটির তালিকা ২০২১

একটি বছরে প্রায়  অনেকদিন পর্যন্ত সরকারি ছুটি থাকে ।  যে  ছুটিগুলো প্রায় সকলেই উপভোগ করে থাকে । কিন্তু বিষয় হল এই সরকারি ছুটি কোন কোন দিন তা সকলে জানে না । এ ছুটি না জানার কারণে অনেকে ভুলবশত এই ছুটিগুলো উপভোগ করতে পারিনা । তাদের জন্য নিচে ২০২১  সালের সরকারি ছুটির তালিকা দেয়া হলো (সেহরি ও ইফতারের সময়সূচী ২০২১ )






 

ক্যালেন্ডার ২০২১

এখন পর্যন্ত যার কাছে ২০২১সালের ক্যালেন্ডার নেই তারা হচ্ছে সবচেয়ে বড় বেকুব । কেননা সময় সাথে পাল্লা দিতে হলে এগুলো মিস করা বোকামির কাজ । আপনি একজন ফেসবুক ,ইউটিউব অথবা টুইটার এবং অন্যান্য সাইট ব্যবহারকারী হলে আপনার কাছে ২০২১ সালের ক্যালেন্ডার থাকা  আবশ্যক ।  তাদের জন্য ক্যালেন্ডারটি নিচে প্রদর্শিত হলো ।(সেহরি ও ইফতারের সময়সূচী ২০২১ )





অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া