Eye Tech 24 https://www.eyetech24.com/2021/03/snapchat.html

কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহারের নিয়ম |



বর্তমান সময়ে খুব বেশি পরিচিত একটি যোগাযোগ মাধ্যম হল স্ন্যাপচ্যাট । যেটার মাধ্যমে খুব সহজেই একে অন্যের সাথে যোগাযোগ করতে পারে । এবং  অনেকে মোবাইলের মাধ্যমে স্ন্যাপচ্যাট ব্যবহার করে থাকে । কিন্তু  অনেক  মানুষ কম্পিউটার কিংবা ল্যাপটপ ব্যবহার করতে চায় । কিন্তু প্রশ্ন হলো কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট কিভাবে ব্যবহার করা যায় ? আজ সে সম্পর্কিত আপনাদের সাথে আলোচনা করবো । যেখান থেকে আপনি কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহার করতে পারবেন । যার জন্য শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকতে হবে : (কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহারের নিয়ম)




কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহার করতে নিচের ধাপগুলো অনুসরণ করুন :




১ । আপনার কম্পিউটারে কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহার করার জন্য প্রথমে যে কোন একটি সার্চ ইঞ্জিন ওপেন করতে হবে ।(কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহারের নিয়ম)








২ । এবং ইমুলেটর ইনস্টল দিতে হবে যার জন্য সার্চ জায়গায় গিয়ে এন্ডি সার্চ করবেন এবং এন্ডি অ্যান্ড্রয়েড ইমুলেটর লিংকটি ক্লিক করতে হবে ।(কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহারের নিয়ম)





৩ । এরপর এন্ডি ডাউনলোড করে নেবেন । এবং তা আপনার কম্পিউটার কিংবা ল্যাপটপে ইন্সটল করতে হবে । এটি ওপেন করার পর ওয়েলকাম অপশন এর গট ইট করে দিতে হবে ।
(কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহারের নিয়ম)




৪ । এরপর মোবাইল আইকনে ক্লিক করে তা মোবাইল ভার্সন করে নিবেন । এরপর  এন্ডি ইমুলেটরের প্লে স্টোরে প্রবেশ করবেন । এরপর আপনার ই-মেইল এবং পাসওয়ার্ড বসিয়ে দিতে হবে ও মোবাইলে পাঠানো কোটি বসাতে হবে ।(কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহারের নিয়ম)




৫ । তারপর পরবর্তী ধাপগুলো অনুসরণ করতে থাকতে হবে । তারপর সার্চ অপশনে স্ন্যাপচ্যাট লিখে সার্চ করতে হবে । এবং স্ন্যাপচ্যাট ইনস্টল করতে হবে । ইনস্টল করা হয়ে গেলে সেটা ওপেন করতে হবে । (কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহারের নিয়ম)




আরও জানুন : Dark Weab কি?



৬ । এবং নীল বাটনটি ক্লিক করতে হবে । পুনরায় নির্বাচন ক্লিক করলে একটি অপশন আসবে যেখান থেকে ডানের নীল বাটনটি ক্লিক করতে হবে ।(কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহারের নিয়ম)




৭ । পরবর্তীতে আপনার ইউজারনেম বসিয়ে দিতে হবে । এরপর পরবর্তী ধাপ অনুসরণ করে আপনার বার্থডে সিলেক্ট করে পরবর্তী ধাপ অনুসরণ করতে হবে । (কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহারের নিয়ম)




৮ । এরপর আপনার গুরুত্বপূর্ণ পাসওয়ার্ডটি বসাতে হবে ।এরপর পরবর্তী ধাপ অনুসরণ করে আপনার ইমেইল নাম্বার এবং মোবাইলে পাঠানো চেক করে  তা আপনি কন্টিনিউ করবেন ।(কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহারের নিয়ম)





৯  । এরপর মনোযোগ সহকারে অন্যান্য বিষয়গুলো কন্টিনিউ করতে থাকুন । এরপর কর্নারের একটি আইকন পাবেন যেখানে ক্লিক করতে হবে । 
(কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহারের নিয়ম)



১০ । এবং ইমুলেটরের নিচে প্রথম ধাপ অনুসরণ করার পর দ্বিতীয় ধাপটি তে ক্লিক করলে আপনি আপনার স্নাপচাট ব্যবহারযোগ্য হয়ে যাবে । এভাবে আপনি আপনার কম্পিউটারে কিংবা ল্যাপটপে কোন ঝামেলা ছাড়াই নিশ্চিন্তে স্ন্যাপচ্যাট ব্যবহার করতে পারবেন । 

(কম্পিউটার কিংবা ল্যাপটপে স্ন্যাপচ্যাট ব্যবহারের নিয়ম)



আপনার জন্য আরও : অবাক করা ১৫টি ওয়েবসাইট

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া