Eye Tech 24 https://www.eyetech24.com/2021/03/video-editing-app.html

মোবাইলে ভিডিও এডিটিং করার ৫টি সেরা অ্যাপ |

বর্তমান সময়ে মজাদার ভিডিওর কোনো অভাব নেই । যেখানে অসাধারন ভিডিও তৈরি হচ্ছে এবং সকলে তা উপভোগ করছে । যেখান থেকে মনে হয় আমিও যদি এমন ভিডিও তৈরি করতে পারতম তাহলে কেমন হতো । আজ এ সম্পর্কিত পুরো আলোচনা করবো ,তা থেকে আপনি দরুন সব ভিডিও এডিটিং করতে পারবেন । যার জন্য পুরো সময় আমাদের সাথে থাকতে হবে :  (মোবাইলে ভিডিও এডিটিং করার ৫টি সেরা অ্যাপ)

১ । পাওয়ার -ডিরেক্টর(Power Director)

এটি একটি অল-ইন-ওয়ান ভিডিও এডিটিংকরার জন্য  অ্যাপ। এই পাওয়ারডিরেক্টর অ্যাপটিতে অনেক ভিডিও এডিটিং করার জন্য টুলস, ফিচার ও ইফেক্টস রয়েছে ।এছাড়াও এটিতে কোলাজ মেকার, স্লো মোশন এর অসাধারণ সুবিধা রয়েছে । অ্যাপটিতে ক্লাসিক টাইমলাইন এডিটর ইন্টারফেস থাকার কারনে এটি  নিয়ে কাজ করাটা খুবই সহজ। যদি আপনি বড় ধরনের  ডিসপ্লের ডিভাইস( ফোল্ডেবল, ট্যাবলেট ও ক্রোমবুক) ব্যবহার করেন তাহলে এই পাওয়ার ডিরেক্টর অ্যাপটি আপনাকে অত্যান্ত সাহায্য করবে ।এই অ্যাপটি ডাউনলোড করতে ক্লিক করুন । (পাওয়ারডিরেক্টর অ্যাপ )(মোবাইলে ভিডিও এডিটিং করার ৫টি সেরা অ্যাপ)


২ । ইনশট (InShot)

আপনি যদি মজাদার কোনো উপকারী  ভিডিও এডিটিং এর অ্যাপের  সন্ধান করে থাকেন তাহলে ইনশট অ্যাপটি আপনাকে অনেক আত্ববিশ্বাস বয়ে আনবে। এই অ্যাপটি ব্যবহার করে আপনি  ভিডিওতে গান, ভয়েসওভার ও  ইফেক্ট সংযোগ করার সুযোগ রয়েছে ।  স্টিকার ও টেক্সট সংযুক্ত করার সুযোগ রয়েছেই। অ্যাপটিতে ফাস্ট মোশন .স্লো মোশন, এবং হরেক রকম ফিচার  বিদ্যমান। এসব সুবিধার  পাশাপাশি ছবি এডিটিং করার সুযোগ আছে । এই অ্যাপটি ডাউনলোড করতে ক্লিক করুন ।( ইনশট অ্যাপ)(মোবাইলে ভিডিও এডিটিং করার ৫টি সেরা অ্যাপ)


৩ । এডোবি প্রিমিয়ার রাশ (Adobe Premiere Rush)

এই এডোবি প্রিমিয়ার রাশ অ্যাপটি কম্পিউটারের সফটওয়্যার, প্রিমিয়ার প্রো এর আলোচনা খুব সুষ্টভাবে বজায় রেখেছে ।। এছাড়াও  ভিডিও এডিটিং করার  পাশাপাশি অনেক  সুবিধা আছে এটিতে । কিন্তু  মাল্টি ট্র্যাক সিংকিং, ক্লাউড সিংকিং অত্যাধুনিক সুযোগ গুলো  পেতে হলে  ব্যবহারকারীদের একটু অর্থ বিনিয়গ করতে হবে। এই অ্যাপটি ডাউনলোড করতে ক্লিক করুন ।(এডোবি প্রিমিয়ার রাশ)(মোবাইলে ভিডিও এডিটিং করার ৫টি সেরা অ্যাপ)



আরও জানুন :  কম্পিউটারে হোয়াটস অ্যাপ ব্যবহারের নিয়ম 


৪ । ভিভা ভিডিও(Viva Video)

এই অ্যাপটি ভিডিও এডিটিংকরার জন্য  অত্যান্ত জনপ্রিয় ।অ্যাপটি সোস্যাল মিডিয়ার শর্ট ভিডিও এডিটিং করার সুবির্ধাথে অ্যাপটির তুলনা  নেই। এছাড়াও  স্টোরিবোর্ড রকমের  ভিডিও এডিটিং ইন্টারফেস সংযুক্ত রয়েছে। আপনি আপনার প্রয়োজন অনুযায়ী  ক্লিপ এডিট, ট্রিম, কাট করতে, মিউজিক সংযুক্ত করার সুযোগ রয়েছে । এই অ্যাপটি ডাউনলোড করতে ক্লিক করুন ।(ভিভা ভিডিও)(মোবাইলে ভিডিও এডিটিং করার ৫টি সেরা অ্যাপ)


৫ । ভিডিওশো(video Show)

এটি  কোনো প্রকার প্রফেশনাল ভিডিও এডিটিং করার অ্যাপ নয়, এটি সাধারনত ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম জন্য  উপযোগী ।আপনি আপনার প্রয়োজন অনুযায়ী  ক্লিপ এডিট, ট্রিম, কাট করতে, মিউজিক সংযুক্ত করার সুযোগ রয়েছে। এর ভিওিতে  ছবি সংযুক্ত করা, ফিল্টার যোগ করা, টেক্সট সংযুক্ত করার মত কাজ করার সুবিধা রয়েছে । এই অ্যাপটি ডাউনলোড করতে ক্লিক করুন । (ভিডিওশো) ।(মোবাইলে ভিডিও এডিটিং করার ৫টি সেরা অ্যাপ)




অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া