Eye Tech 24 https://www.eyetech24.com/2021/04/alaap-app-by-btcl.html

আলাপ অ্যাপে কথা বলুন মিনিটে ৩০ পয়সা কলরেট |

সাম্প্রতিক সময়ে কলরেট বৃদ্ধির কারণে সকলেই খুবই দুর্বোধ্যতার মধ্যে আছে । যার ফলে একে অপরের সাথে কথা বলতে একটু কষ্টসাধ্য হয়ে পড়েছে । এই কষ্ট লাঘব করার জন্য BTCL আলাপ  নামক একটি অ্যাপ তৈরি  করেছে । যেখানে আপনি ৩০ পয়সা কলরেটে কথা বলতে পারবেন । এ সম্পর্কে আরও বিস্তারিত জানতে শেষ পর্যন্ত সাথে থাকুন : (আলাপ অ্যাপে কথা বলুন মিনিটে ৩০ পয়সা কলরেট)


অ্যাপটি ব্যবহার করতে অনুসরণ :


১ । এই অ্যাপটি ব্যবহার করার জন্য আপনাকে অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে  ডাউনলোড করতে হবে এবং এনআইডি ও নম্বর দিয়ে একাউন্ট খুলতে হবে ।  একটি এনআইডি দিয়ে দুটি একাউন্ট খোলার সুবিধা রয়েছে । (আলাপ অ্যাপে কথা বলুন মিনিটে ৩০ পয়সা কলরেট)






 ২। অ্যাপটি  ডাউনলোড করে প্রথমে ওপেন করতে হবে l এরপর Continue  লেখায় প্রেস করে দিব । এবং আপনি যে নাম্বার দিয়ে আলাপ একাউন্ট খুলতে চাচ্ছেন  সেটি 0 বাদে বসিয়ে দিয়ে Continue ক্লিক করুন OK করবো l(আলাপ অ্যাপে কথা বলুন মিনিটে ৩০ পয়সা কলরেট)



৩। এরপর এসএমএসের(SMS) মাধ্যমে অ্যাকাউন্ট খোলা নম্বরে একটি ভেরিফিকেশন কোড যাবে l যেটি নির্দিষ্ট স্থানে বসিয়ে  Allow করে দিবো । এখানে বলা সাপেক্ষ যে  যদি আলাপ থেকে আলাপ  অ্যাপ কথা বলতে চান তাহলে ফোন নাম্বার রেজিস্ট্রেশন করলেই হয়ে যাবে এবং যদি আপনি NID কার্ড দিয়ে রেজিস্ট্রেশন করেন তাহলে যেকোন যোগাযোগ মাধ্যমে কথা বলতে পারবেন । (আলাপ অ্যাপে কথা বলুন মিনিটে ৩০ পয়সা কলরেট)




NID কার্ড দিয়ে একাউন্ট রেজিস্ট্রেশন করার নিয়ম :


১ । এর জন্য আপনাকে প্রথমে উপরের দিকে সর্ব ডানের আইকনটিতে প্রবেশ করে My Account এ  ক্লিক করবেন । এবং নিচের দিকে NID Verification  বাটনটি প্রেস করে দিব ।(আলাপ অ্যাপে কথা বলুন মিনিটে ৩০ পয়সা কলরেট)




২ । এরপর এনআইডি (NID) কার্ডের দুই পাশের ছবি তুলে সাবমিট করব এবং সেগুলো ভালোভাবে বসিয়ে Next  করে দিবো । (আলাপ অ্যাপে কথা বলুন মিনিটে ৩০ পয়সা কলরেট)



৩ । এরপর ছবি তোলার একটি অপশন আসবে যেখানে যার এনআইডি (NID) দিয়ে একাউন্ট খুলবে তার একটি সেলফি তুলতে হবে এবং সেখানে ভালোভাবে  বসিয়ে দিতে হবে । তাহলেই একাউন্ট খোলার হয়ে যাবে । (আলাপ অ্যাপে কথা বলুন মিনিটে ৩০ পয়সা কলরেট)



যার পর আপনি আলাপ অ্যাপ থেকে যেকোনো মুহূর্তে ৩০ পয়সা কলরেটে কথা বলতে পারবেন রাতদিন ২৪ ঘন্টা ।  এবং  এটা সামান্য ট্যাক্সসহ ৩০.৫  পয়সা করে কাটবে । এছাড়াও আপনি বিকাশ ,নগদ, ভিসা কার্ড, দিয়ে রিচার্জ করতে পারবেন ।  বলা সাপেক্ষ যে  এই সুবিধাটি পেতে আপনার অবশ্যই নেট কানেকশন থাকতে হবে যেখানে খুব অল্প নেট কাটবে  এবং আপনি ওয়াইফাইও ব্যবহার করতে  পারবেন । (আলাপ অ্যাপে কথা বলুন মিনিটে ৩০ পয়সা কলরেট)






অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া