Eye Tech 24 https://www.eyetech24.com/2021/04/amazon.html

Amazon থেকে খুব সহজে আয় করুন ।


বর্তমান সময়ে এমন অনেকে আছেন যারা পড়াশোনা শেষ করে ঘরে বেকার বসে আছেন । তবে তারা যদি এই সুযোগ কাজে লাগিয়ে অনলাইন থেকে টাকা আয়ের একটি উৎস পায় তাহলে কেমন হয় । তাদের জন্য সুউওম পন্থা হলো Amazon .Com এ কাজ করা । যেখান থেকে আপনি মাসে অনেক টাকা আয় করতে পারবেন। এ সর্ম্পকিত বিস্তারিত জানতে পুরো সময় সাথে থাকুন :  ( Amazon থেকে খুব সহজে আয় করুন )

আয় করতে অনুসরণ : 

১ । Amazon থেকে আয় করতে হলে আপনাকে প্রথমে Amazon  Registration করতে করে একটি অ্যামাজন একাউন্ট খুলতে  হবে। যার জন্য আপনি সেখানে যার একাউন্ট খুলবেন তার নাম ই-মেইল ও পাসওর্য়াড বসিয়ে একাউন্ট ক্রিয়েট করতে হবে । তারপর একটি পেজ আসবে । Amazon থেকে খুব সহজে আয় করুন )




২। সেই পেজে আপনার payee name , Address , City and Postal code ( ভোটার এরিয়া নাম্বার ) বসাতে হবে । সর্ব নিচে আপনাকে NO বাটনে ক্লিক করতে হবে  কেননা আপনি তো আর US এর বাসিন্দা নয় । তারপর Next এ ক্লিক করলে আরও একটি পেজ আসবে । 

Amazon থেকে খুব সহজে আয় করুন )

৩। পরবর্তীতে Enter Your Website জায়গায় আপনার যেকোন ওয়েবসাইটের নাম সংযোগ করতে হবে । আপনি আপনার ফেসবুক প্রোফাইল লিংকও দিতে পারেন । কেননা আপনার এই সবারই থেকে থাকে যেখানে আপনার লিংকটি সকলের সাথে শেয়ার করতে পারেন । এছাড়াও আপনি ইউটিউব ,টুইটার ও অনান্য ওয়েবসাইটের নাম দিতে পারেন । Amazon থেকে খুব সহজে আয় করুন ) 



৪। এরপর Add বাটনে ক্লিক করে Next এ চাপ দিলে আরও একটি পেজ আসবে । এবং Start ID তে আপনার আইডি অথবা ফোন নাম্বার দিয়ে দিতে পারেন। এর নিচে  Apps About স্থানে ( Technology ,Technical education , Entertainment ,Politics , News ) ইত্যাদি যেকোন একটি দিয়ে দিতে পারেন । Amazon থেকে খুব সহজে আয় করুন )




৫। এবং অন্যান্য  অপশন গুলো আপনার পছন্দ অনুযায়ী সিলেক্ট ও টিক দিতে পারেন এতে কোন সমস্যা হবে না । এরপর একটি লিখিত ক্যাপচা পূরণ করে ফাকা বাটনটি টিক দিয়ে Next করতে হবে । Amazon থেকে খুব সহজে আয় করুন )




৬। নতুন যে লিখাগুলো প্রদর্শন করবে তার মধ্যে থেকে Now বাটনটি ক্লিক করুন। এরপর একটি পেজ আসবে সেই ফরমটি পেমেন্টের ,যেটি  পেমেন্ট তোলার সময় পূরন করলেও হবে । Amazon থেকে খুব সহজে আয় করুন )



৭। এবং আপনি আপনার প্রোডাক্ট সেল করার জন্য প্রোডাক্টের  গায়ে ক্লিক করুন । এবং Text Only তে ক্লিক করলে লিংক থেকে লিংকটি কপি করে সেটি শেয়ার করলেই হয়ে যাবে । এছাড়াও আপনি সার্চ দিয়ে আপনার পছন্দ অনুযায়ী প্রোডাক্ট সেল করতে পারবেন ।Amazon থেকে খুব সহজে আয় করুন ) 


আপনার জন্য আরও : ভোটার এন আইডি কার্ড আসল না নকল চেনার উপায়


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া