Eye Tech 24 https://www.eyetech24.com/2021/04/android-phone-android-phone-hanging.html

অ্যান্ড্রয়েড ফোন হ্যাং বা স্লো হওয়া থেকে বাঁচার উপায় |

যতই দিন যাচ্ছে ততই এন্ড্রয়েড ফোন ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে । অনেকে আছেন যারা দীর্ঘ সময় ধরে অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে আসছেন । এবং দীর্ঘদিন ব্যবহার করার কারণে ফোন হ্যাং বা স্লো হয়ে যায় । যা তাদের জন্য সমাধান করা খুবই কষ্টকর হয়ে পড়ে । তাদের কথা মাথায় রেখে এন্ড্রয়েড ফোন হ্যাং বা স্লো হওয়া থেকে বাঁচার উপায় সম্পর্কে সমাধান দেওয়া হবে । যার জন্য শেষ পর্যন্ত সাথে থাকতে হবে : (অ্যান্ড্রয়েড ফোন হ্যাং বা স্লো হওয়া থেকে বাঁচার উপায়)


ফোন হ্যাং বা স্লো হওয়া থেকে বাঁচাতে অনুসরণ :

১ । আপনার এন্ড্রয়েড মোবাইল ফোন হ্যাং বা স্লো হয়ে যাওয়া থেকে বাঁচার জন্য প্রথমে আপনার মোবাইলের সেটিংস এ প্রবেশ করতে হবে । এরপর নিচের দিকে Accounts  অপশনে ক্লিক করবেন l তারপর More অপশনে ক্লিক করে Disable Auto sync তে চাপ দিয়ে Ok ক্লিক করে দিবেন l(অ্যান্ড্রয়েড ফোন হ্যাং বা স্লো হওয়া থেকে বাঁচার উপায়)



২ । পরবর্তীতে আপনাকে Settings এ ফিরে যেতে হবে এবং About Device অপশনটিতে ক্লিক করতে হবে l এরপর  Download Updates  Automatically  ক্যাপশনটি অফ করে দিবেন l এটা যদি অফ না করেন তাহলে আপনার মোবাইল ফোনের সমস্ত অ্যাপস গুলো আপডেট নিতে থাকবে l  যার ফলে মোবাইল ফোন  ‘হ্যাং বা স্লো , হয়ে যাবে l (অ্যান্ড্রয়েড ফোন হ্যাং বা স্লো হওয়া থেকে বাঁচার উপায়)



৩ । এরপর  আপনার মোবাইলের প্লে স্টোরে যেতে হবে এবং Kilance এ ক্লিক করে Settings এ প্রবেশ করবেন l তারপর Auto Updates App এ  প্রবেশ করে Do not Auto Updates Apps এ ক্লিক চাপ দিয়ে  Done দিবেন । (অ্যান্ড্রয়েড ফোন হ্যাং বা স্লো হওয়া থেকে বাঁচার উপায়)



৪। এবং আপনাকে আবার Settings এ প্রবেশ করে About Device ক্লিক করতে হবে । ও  Software Info তে যাবেন এবং Build Number  এ সাতবার ক্লিক করবেন । এরপর পূর্বে ফিরে গিয়ে Developer Options অপশনে ক্লিক করতে হবে l এবং  Limit background processes এ প্রবেশ করে No Background processes সিলেক্ট করে দিন l(অ্যান্ড্রয়েড ফোন হ্যাং বা স্লো হওয়া থেকে বাঁচার উপায়)




৫। এরপর উপরের দিকে Window Animation scale , Transition Animation scale , Animator  duration  scale অপশন গুলো পরপর Animation off করে দিতে হবে l তাহলে আপনার ফোন আর কোনোদিনই হ্যাং বা স্লো হয়ে যাবে না l  যার ফলে আপনি সব সময় খুব স্বাচ্ছন্দ্যে দ্রুতগতির সাথে মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন l

(অ্যান্ড্রয়েড ফোন হ্যাং বা স্লো হওয়া থেকে বাঁচার উপায়)

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া