Eye Tech 24 https://www.eyetech24.com/2021/04/brilliant-connect.html

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে কথা বলুন ৩০ পয়সা কলরেট ।


ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের সবচেয়ে  আকর্ষণীয় বিষয়টি হলো ৩০ পয়সা কলরেট । যেখানে বর্তমান সময়ে সবাই চাই একটু সাশ্রয় করতে । যার কারনে এটি সবার ঊর্ধ্বে  কলিং অ্যাপ । আপনি এই অ্যাপের মাধ্যমে খুব অল্প খরচে একে অপরের সাথে কথা বলতে পারবেন । এ সর্ম্পকে বিস্তারিত জানতে শেষ পর্যন্ত সাথে থাকুন : (ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে কথা বলুন ৩০ পয়সা কলরেট)





ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ সর্ম্পকিত :

ব্রিলিয়ান্ট কানেক্ট প্রধানত বাংলাদেশর ইন্টারনেট ও টেলিফোনের একটি সার্ভিস প্রোভাইডার। এই অ্যাপটিতে ফ্রি কলিং ও মেসেজিং করা যাবে ।এই ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপটি সবাই মোবাইল ডাটা বা ওয়াইফাই এর মাধ্যমে ব্যবহার করতে পারবে এছাড়াও ফ্রি কলিং সুবিধা রয়েছে । তার জন্য আপনাকে একাউন্ট খুলতে হবে । (ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে কথা বলুন ৩০ পয়সা কলরেট)

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে অ্যাকাউন্ট খুলতে অনুসরণ : 

এই ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের একাউন্ট খুলতে হলে আপনাকে এনআইডি কার্ড প্রয়োজন পড়বে ।তার জন্য আপনাকে  আইওএস অ্যাপ স্টোর অথবা  অ্যান্ড্রয়েড প্লে স্টোর থেকে  অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে । (ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে কথা বলুন ৩০ পয়সা কলরেট)

  • আপনি অ্যাপটি ইন্সটল করার পর ওপেন করবেন । 


  • অ্যাপে ঢোকার পরবর্তীতে শুভেচ্ছা বার্তা গুলোর ডানে নিচের দিকে অবস্থিত Next বাটনটির সাহায্যে Negative করবেন । (ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে কথা বলুন ৩০ পয়সা কলরেট)



  • তারপর Your Phone লেখাসংযুক্ত একটা পেজ প্রদর্শন দেখতে পাবেন । 


  • এরপর খালি বক্সেটিতে  আপনার মোবাইল নাম্বার বসান এবং নাম্বার সঠিক হলে Confirm লেখাটিতে চাপ দিন । 


  • সেই নাম্বারে এসএমএস এর মাধ্যমে একটি ভেরিফিকেশন কোড যাবে এবং সেটি ভালোভাবে Enter Code লেখা প্রদর্শিত বক্সে প্রদান করবেন । (ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে কথা বলুন ৩০ পয়সা কলরেট)


  • তারপর পরবর্তী পেজে Conatcts এবং Storage এর অ্যাক্সেস চাইলে সেটি Allow করে দিবেন ।


  • আপনার  নাম ব্যবহার করতে চাওয়া Your Profile পেজে নামটি বসিয়ে Continue চাপ দিন । (ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে কথা বলুন ৩০ পয়সা কলরেট)


  • এছাড়াও আপনি পাশে থাকা Add বাটনটি চেপে আপনার প্রোফাইল পিকচার সংযুক্ত করতে পারেন । 



  • এবং অ্যাপে প্রবেশ করার পর উপরে ৪র্থ ট্যাবটিতে Negativeকরুন । 

  • সেই জায়গায় থাকা আপনার নাম ও সঠিক মোবাইল নাম্বার লিখা বক্সে ক্লিক করে ,Add Document এ ক্লিক করলেই  একটি পেজ আসবে এইরকম :(ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে কথা বলুন ৩০ পয়সা কলরেট)


  • সেই পেজে প্রদর্শিত তথ্যসমুহ (নাম, জন্মতারিখ, জাতীয় পরিচয়পত্রের নাম এবং উভয় পাশের ছবি) প্রদান করে সাবমিট করে দিবেন । তাহলেই আপনার একাউন্ট খোলা হয়ে যাবে । (ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে কথা বলুন ৩০ পয়সা কলরেট)


ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে রির্চাজ :


 এছাড়াও, আপনি ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে Add Balance সেকশন থেকে বিকাশ ,মাস্টার কার্ড, রকেট, আইবিবিএল,ডিবিবিএল, ভিসা ও আমেরিকান এক্সপ্রেস দ্বারা রির্চাজ করতে পারবেন ।  (ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে কথা বলুন ৩০ পয়সা কলরেট)


আপনার জন্য আরও : মেডিকেল ভর্তি পরিক্ষার প্রশ্ন ও সমাধান

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

নটিফিকেশন ও নোটিশ এরিয়া